Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:২৭ অনলাইন ভার্সন
বেরোবিতে সিএসই ফেস্টিভ্যাল-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান
বেরোবি প্রতিনিধি
বেরোবিতে সিএসই ফেস্টিভ্যাল-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান
bd-pratidin

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘সিএসই ফেস্টিভ্যাল-২০১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণী’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সন্ধা সাড়ে ৬টায় একাডেমিক ভবন-২ এর সম্মুখে এক আড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিএসই বিভাগ আয়োজিত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও সাইবার সেন্টার এর পরিচালক শামসুজ্জামানের সঞ্চালণায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মো. ফরিদ উল  ইসলাম।

তিন ঘন্টা ব্যাপী চলা সিএসই ফেস্টিভ্যাল এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ এবং বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ফেরদৌস রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকসহ বিভাগটির শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপাচার্য তাঁর বক্তব্যে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, এ ধরনের সকল অনুষ্ঠান শিক্ষার্থীদের মেধা-মনন বিকাশে এবং একই সাথে সৃষ্টিশীল কাজের সহায়ক ভূমিকা রাখে। তিনি বিভাগটির সকলের অংশগ্রহণে এ ধরনের অনুষ্ঠান কিভাবে আরও বাড়ানো যায় সে বিষয়ে তাগিদ দেন।

উল্লেখ্য, গত ১৯-২১ নভেম্বর ২০১৭ তারিখে অনুষ্ঠিত তিন দিনব্যাপী সিএসই ফেস্টিভ্যাল অনুষ্ঠানে সফটওয়ার এক্সিবিশন, প্রোগ্রামিং কন্টেস্ট, কম্পিউটার গেমিং কন্টেস্ট এবং অন্তকক্ষ ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং বিভাগটির কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

বিডি-প্রতিদিন/১৫ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow