১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৪৪

জবিতে জাতীয় বিতর্ক প্রতিযোগিতার সমাপনী

জবি প্রতিনিধি:

জবিতে জাতীয় বিতর্ক প্রতিযোগিতার সমাপনী

‘তৃষিত বক্ষে বিপ্লবীর হাতে যুক্তির সিক্ত পেয়ালা’ এই স্লোগানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটি (জেএনইউডিএস) এর উদ্যোগে ৩য় জেএনইউডিএস জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৮ এর সমাপনী অনুষ্ঠান আজ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় দেশের শীর্ষস্থানীয় ৩২টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ১৬ টি বাছাই করা কলেজের বিতার্কিকরা অংশগ্রহণ করেন। 

ফাইনালে কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ান হয় ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ ও রানার্স আপ হয় ঢাকা কলেজ, একই সাথে বিশ্ববিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ান হয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইল এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে ঢাকা বিশ্ববিদ্যালয়।
এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির সভাপতি শাকিল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া এবং রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান। এছাড়া অনুষ্ঠানের স্বাগত বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির মডারেটর সুমন কুমার মজুমদার। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক সবুজ রায়হান। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর