২০ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:০৭

রাবি অধ্যাপককে মারধরের ঘটনায় মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাবি অধ্যাপককে মারধরের ঘটনায় মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের সহযোগী অধ্যাপক এনামুুল জহিরকে মারধরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে ৮ জনকে আসামি করে রাজশাহী মুখ্য মহানগর হাকিম কুদরত-ই-খুদার আদালতে বাদী হয়ে এ মামলা দায়ের করেন অ্যাডভোকেট বজলে তৈহিদ আল হাসান (বাবলা)।

মামলার আসামিরা হলেন- রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডাক্তার মেরী প্রিয়াঙ্কা, মির্জা কামাল হোসাইন, লুৎফর রহমান, রহমান আতিক, হিমেল শাহা (হিমু), চিন্ময় মৈত্র, হাবিবুর রহমান কাজল, জাহিদ কামাল কনক।

মামলার বাদী অ্যাডভোকেট বজলে তৈহিদ আল হাসান বলেন, ‘দুপুরে ৮ জনকে আসামি করে রাজশাহী মুখ্য মহানগর হাকিম কুদরত-ই-খুদার আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালত এখন পর্যন্ত কোনো আদেশ দেননি।’

গত বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ড থেকে চিকিৎসা নিয়ে ফিরছিলেন আইন বিভাগের ওই শিক্ষক। এসময় পিংকি নামে এক নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে তার ধাক্কা লাগে। এতে ওই নারী চিকিৎসক তার সঙ্গে অপমানজনক আচরণ করলে শিক্ষক এনামুল তাকে বেয়াদব বলেন। পরে বিষয়টি ওয়ার্ডের অন্যদের জানালে বেশ কয়েকজন ইন্টার্ন চিকিৎসক ওই শিক্ষককে বেধড়ক মারধর করেন। তাদের পিটুনিতে ওই শিক্ষক গুরুতর আহত হলেও হাসপাতালে কোনো চিকিৎসা পাননি। পরে চিকিৎসা ছাড়াই বাড়ি ফিরে যান শিক্ষক এনামুল জহির।

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর