২০ মার্চ, ২০১৮ ২০:৩২

জাবির ক্যাফেটেরিয়ায় মিলবে বিকেলের নাস্তা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

জাবির ক্যাফেটেরিয়ায় মিলবে বিকেলের নাস্তা

উৎসব মুখর পরিবেশ সৃষ্টির লক্ষ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ায় বিকেলের নাস্তার ব্যবস্থা চালু করা হয়েছে। কিছু দিনের মধ্যে রাতের খাবারের ব্যবস্থাও করা হবে বলে জানিয়েছেন ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক বশির আহমেদ।

মঙ্গলবার (২০ মার্চ) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের উদ্যোগে ফিতা কেটে এ ব্যবস্থা চালু করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজরুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ক্যাফেটেরিয়া হলো একটি বিশ্ববিদ্যালয়ের প্রাণকেন্দ্র। এটি একটি বন্ধুর হাট। এই বন্ধুর হাটটি জমজমাট করতে আজকে থেকে যে উদ্যোগ গ্রহণ করা হলো, তা সত্যিই প্রশংসনীয়। আশা করছি, কম দামে এখানে স্বাস্থ্যকর খাবার খেতে পারবেন শিক্ষার্থীরা।

অধ্যাপক বশির আহমেদ বলেন, শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি ছিল ক্যাফেটেরিয়ায় বিকেলের নাস্তার ব্যবস্থা চালু করা। এ পরিপ্রেক্ষিতে আজ থেকে শিক্ষার্থীদের জন্য এ ব্যবস্থা করা হলো। বিকেল ৪টা থেকে রাত ৮ পর্যন্ত ক্যাফেটেরিয়ায় নাস্তা পাওয়া যাবে। এছাড়া কিছু দিনের মধ্যে রাতের খাবারেরও ব্যবস্থা করা হবে।

অনুষ্ঠানে ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি ইমরান নাদিম, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, বিতর্কিত সংগঠন জুডোর সভাপতি মুসফিক-উস-সালেহীন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/২০ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর