২৩ মার্চ, ২০১৮ ১২:০৪

শাবির বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জুয়েম কারাগারে

সিলেট ব্যুরো

শাবির বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জুয়েম কারাগারে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংর্ঘষের ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে কারাগারে পাঠানো হয়েছে।   

মঙ্গলবার রাতে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলা তাকে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন একটি রেস্টুরেন্টে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুটি গ্রুপ। একটি গ্রুপের নেতৃত্ব দেন সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি আবু সাইদ আকন্দ ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ ও অপর গ্রুপটির নেতৃত্ব দেন সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেক। ওই সংঘর্ষের ঘটনায় আব্দুল্লাহ রনি নামের এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। এই ঘটনায় তারিকুল ইসলাম বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। এ ঘটনার প্রেক্ষিতে ১২ জন নেতাকর্মীকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার এস আই আতিকুল ইসলাম জানান, বুধবার রাত ১০টার দিকে ওই মামলার আসামি হিসেবে আটক করা হয় সৈয়দ জুয়েলকে। 

বৃহস্পতিবার তাকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ হাজির করলে বিচারক হরিদাস কুমার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মামলার অন্যান্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/২৩ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর