৩ এপ্রিল, ২০১৮ ১৮:৫০

জবি ছাত্রলীগের কমিটি স্থগিত, তদন্ত কমিটি গঠন

জবি প্রতিনিধি :

জবি ছাত্রলীগের কমিটি স্থগিত, তদন্ত কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মঙ্গলবার বিকেলে ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা এ তথ্য নিশ্চিত করেছেন। 

এছাড়া ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতেও এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো। সেই সাথে গত ১ এপ্রিলে সংগঠিত অনাকাঙ্ক্ষিত ঘটনা তদন্তের জন্য ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো।

ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা বলেন, এপ্রিলের ১ তারিখে নগর ভবনে একটি ঝামেলা হওয়ার কারণে কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্তে কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

গত বছরের ১৭ অক্টোবর তরিকুল ইসলামকে সভাপতি এবং শেখ জয়নুল আবেদিন রাসেলকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর থেকে ক্যাম্পাসে ছোট-বড় মিলিয়ে বেশ কয়েকটি মারামারির ঘটনা ঘটেছে।

এদিকে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ৩ জন আহত হয়েছে।

বিডি-প্রতিদিন/০৩ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর