১৬ এপ্রিল, ২০১৮ ২২:১৭

সুফিয়া কামাল হলের ঘটনায় ছাত্রলীগের ২৪ জন স্থায়ী বহিষ্কার

অনলাইন ডেস্ক

সুফিয়া কামাল হলের ঘটনায় ছাত্রলীগের ২৪ জন স্থায়ী বহিষ্কার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সুফিয়া কামাল হলে অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেত্রীসহ ২৪ জনকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ছাত্রলীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষ ও ১১ তারিখ সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইফফাত জাহান এশাকে লাঞ্ছিতের ঘটনায় তাদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক খালেদা হোসেন মুন, সুফিয়া কামাল হল ছাত্রলীগের সহ-সভাপতি মোর্শেদা খানম, সহ-সভাপতি আতিকা হক স্বর্ণা, সহ-সভাপতি  মিরা, সাংগঠনিক সম্পাদক জান্নাতী আক্তার সুমি, সহ-সম্পাদক শ্রাবণী, আর্থ অ্যান্ড অ্যানভায়রনমেন্ট সায়েন্সের ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শারমিন আক্তার, চারুকলা অনুষদের উপ-তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আশা, নাট্যকলা বিভাগের লিজা, মিথিলা নুসরাত চৈতী, সুদিপ্তা মন্ডল, সঙ্গীত বিভাগের সোনম সিঁথী, প্রিয়াংকা দে ও প্রভা, নৃবিজ্ঞানের শারমিন সুলতানা, উর্দু বিভাগের মিতু, ভূ-তত্ত্ব বিভাগের শিলা এবং জাকিয়া, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের  মনিরা ও রুনা। শান্তি ও সংঘর্ষ বিভাগের জুঁই, চারুকলা বিভাগের অনামিকা দাশ, বাংলা বিভাগের তানজিলা এবং সমাজকল্যাণ বিভাগের তাজ।

বিডি প্রতিদিন/১৬ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর