১৯ এপ্রিল, ২০১৮ ১৯:১৯

জবি শিক্ষকের অশোভন আচরণ, তদন্ত কমিটি গঠন

জবি প্রতিনিধি:

জবি শিক্ষকের অশোভন আচরণ, তদন্ত কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. ফেরদৌসী খাতুনের বিরুদ্ধে অশোভন আচরণের অভিযোগ করেছেন একই বিভাগের অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস। এই ঘটনায় আজ চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মিরপুর-২ রুটে শিক্ষকদের বাসে বিশ্ববিদ্যালয়ে আসার সময় প্রথম সারিতে বসে থাকা লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক কাজী সাইফুদ্দীনকে ঔদ্ধত ভাষায় উঠে গিয়ে পেছনের সারিতে বসে থাকা মিল্টন বিশ্বাসের পাশে গিয়ে বসতে বলেন ড. ফেরদৌসী খাতুন। এদিকে জুনিয়র শিক্ষক হিসেবে তার পেছনে বসার কথা বললে মিল্টন বিশ্বাসের উপর চড়াও হন তিনি। এসময় গাড়িতে অবস্থানরত শিক্ষকদের সামনে মিল্টন বিশ্বাসকে গালি-গালাজ করেন।

ড.মিল্টন বিশ্বাস উপাচার্য বরাবর অভিযোগ জানালে ঘটনা তদন্তে কলা অনুষদের ডীন অধ্যাপক ড. মো.আতিয়ার রহমানকে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। দ্রুত সময়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয় জবি প্রশাসন।

তদন্ত কমিটির প্রধান অধ্যাপক ড. মো. আতিয়ার রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, উক্ত ঘটনা তদন্তে একটি কমিটি হয়েছে বলে শুনেছি। তবে আমার কাছে এখনো কোনো চিঠি আসেনি। আগামী রবিবার সবকিছু জানা যাবে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর