২১ এপ্রিল, ২০১৮ ১০:১৬

জাবিতে ইফসা'র সভাপতি অনিক, সম্পাদক নাহিয়ান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

জাবিতে ইফসা'র সভাপতি অনিক, সম্পাদক নাহিয়ান

ইফসা (ইয়ুথ ফর সোসাল এইড) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর একটি অন্যতম সামাজিক সংগঠন। ২০১৪ সালের ১২ই এপ্রিল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগীতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে। 

কালের পরিক্রমায় শুক্রবার সংগঠনটি বর্ণাঢ্যভাবে তার তৃতীয় বর্ষপূর্তি পালন করে। সেই সাথে সংগঠনের দায়িত্ব তুলে দেওয়া হয় নতুন কমিটির হাতে। ২০১৮-১৯ সালের জন্য নবনির্বাচিত কমিটির সভাপতি হল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী আশীক আল অনিক এবং সাধারণ সম্পাদক ৪৫ তম আবর্তনের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী নাহিয়ান।

২০১৬-১৭ সালের কমিটির সভাপতি সুরাইয়া খানম মুক্তি এবং সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ শান্ত'র নেতৃত্বে সফলভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পর ইফসার কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহিদ দিদার ও সাধারণ সম্পাদক আলী আজম পলাশের অনুমতিক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

২০ সদস্যের নতুন কমিটির অন্যান্য সদস্যরা হল, সহ সভাপতি- জোবায়েদ বিন কাশেম অনিক, সানজিদা জেরিন, আসমা আক্তার, মোতাসিম বিল্লা। এছাড়া যুগ্ম সম্পাদক- নুসরাত ফারিন, নজরুল ইসলাম হাবিব, সাংগঠনিক সম্পাদক- মুমতা হেনা, সহ সাংগঠনিক সম্পাদক- জাকিয়া সুলতানা অমি, অর্থ সম্পাদক- সিকদার সঞ্চিতা তাসনিম। 

সহ অর্থ সম্পাদক- মুশফিক, অনুষ্ঠান সম্পাদক- আনিকা বুশরা, সহ অনুষ্ঠান সম্পাদক- রুনা, শিক্ষা ও গবেষণা সম্পাদক- রাশিদা, সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক- আতিফ, দপ্তর সম্পাদক-সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক- বৃষ্টি এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সায়মা আক্তার। 

কমিটি ঘোষণার আগে সংগঠনটির সদস্যরা দিনব্যাপী আড্ডা এবং বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর