২১ এপ্রিল, ২০১৮ ২২:১৩

যোগ্য নেতৃত্বগুণেই কর্পোরেট দুনিয়ায় প্রবেশ করতে হবে : নোবিপ্রবি উপাচার্য

নোযাখালী প্রতিনিধি

যোগ্য নেতৃত্বগুণেই কর্পোরেট দুনিয়ায় প্রবেশ করতে হবে : নোবিপ্রবি উপাচার্য

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান বলেছেন, শিক্ষার্থীদের শুধুমাত্র শ্রেণিকক্ষ কিংবা ক্যাম্পাসের জ্ঞান দিয়ে নয়, বরং যোগ্য নেতৃত্ব, প্রশাসনিক ও সাংগঠনিক ক্ষমতা অর্জন এবং সংস্কৃতি চর্চার মধ্য দিয়েই কর্পোরেট দুনিয়ায় প্রবেশ করতে হবে।  

শনিবার বিশ্ববিদ্যালয়ের হাজি মো. ইদ্রিস অডিটোরিয়ামে দু’দিনব্যাপী আয়োজিত ‘কর্পোরেট কার্নিভাল ২০১৮, পোর্টেট অব সাকসেস’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

নোবিপ্রবি বিজনেস ক্লাব (এনএসটিইউবিসি) এ অনুষ্ঠানের আয়োজন করে।  নোবিপ্রবি বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের চেয়ারম্যান  মো. মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি বক্তা ছিলেন, আইল্যান্ড সিকিউরিটিসি এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন এফসিএমএ, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আবদুর রহিম, হাঙ্গার প্লাস লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান সৈয়্যদ আমির উল্লাহ, ডায়মন্ড সিমেন্টের ডেপুটি  জেনারেল ম্যানেজার আবদুর রহিম, এ.টি হক লিমিটেডের বিপণন বিভাগের প্রধান দেবাশিষ শিকদার প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, একাউন্টিং, মার্কেটিং ও ফিনান্স বিষয় পড়ে নিজেকে সত্যিকারের একজন যোগ্য ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত করতে পারলেই তরুণ প্রজন্ম বিশ্ববাজারে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে সক্ষম হবে। 
  
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক সুবর্ণা বিশ্বাস। 

বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর