শিরোনাম
২৪ এপ্রিল, ২০১৮ ১৪:৪২

রুয়েটের বাস চালক হত্যাকাণ্ডে মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রুয়েটের বাস চালক হত্যাকাণ্ডে মামলা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আবদুস সালাম নামের এক বাস চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১০টা ১৫ মিনিটের দিকে রুয়েটের শেখ হাসিনা হলের পাশে গুরুতর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। হত্যাকাণ্ডের ঘটনায় নগরীর মতিহার থানায় অজ্ঞানামাদের নামে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে রুয়েটের কর্মচারীরা। মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। এসময় বাসচালক আব্দুস সালামের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সালাম (৪৫) বিশ্ববিদ্যালয়ের কর্মচারীর কোয়াটারে থাকতেন বলে জানা গেছে। তার বাড়ি নগরীর দেবিসিং পাড়ার ইসলামপুরে। 

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, রুয়েটের মধ্যে বাস রেখে হেঁটে বাড়ি ফিরছিলেন। ওই সময় কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে ৮নং ওয়ার্ডে পাঠান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মাথায় ও শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মামলার বিষয়ে জানতে চাইলে তিনি আরও বলেন, সোমবার রাতেই নিহত সালামের ছেলে হাসিবুল ইসলাম পলাশ অজ্ঞাতনামাদের নামে মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/২৪এপ্রিল ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর