১৮ মে, ২০১৮ ০১:৫৯

শেখ হাসিনার 'স্বদেশ প্রত্যাবর্তন দিবস' উপলক্ষে জবিতে আনন্দ র‌্যালী

জবি প্রতিনিধি

শেখ হাসিনার 'স্বদেশ প্রত্যাবর্তন দিবস' উপলক্ষে জবিতে আনন্দ র‌্যালী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঐতিহাসিক ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। 

গতকাল বৃহস্পতিবার  দুপুরে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার থেকে এই আনন্দ র‌্যালি শুরু হয়ে পুরো ক্যাম্পাস হয়ে পুরান ঢাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে গেটের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্বদেশ প্রত্যাবর্তনের কারনে আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে । তিনি ‘ভিশন ২০২১’ ও ‘ভিশন ২০৪১’ কর্মসূচি গ্রহণ করেছেন। গণতন্ত্র, উন্নয়ন ও জনগণের কল্যাণে শেখ হাসিনার এসব যুগান্তকারী কর্মসূচি বাংলার ইতিহাসে চিরভাস্কর হয়ে থাকবে।

সভাপতি মোঃতরিকুল ইসলাম বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে বাংলাদেশের গনতন্ত্রেও প্রকৃত রুপ সেদিন থেকে চর্চা শুরু হয়েছে।  সেদিন রাজধানী ঢাকা মিছিলের শহরে পরিণত হয়। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ঢাকা শহর স্লোগানে প্রকম্পিত হয়। ঝড়-বৃষ্টি লক্ষ লক্ষ মানুষের মিছিলকে গতিরোধ করতে পারেনি। কুর্মিটোলা আন্তর্জাাতিক বিমানবন্দর ও শেরেবাংলা নগর পরিণত হয় জনসমুদ্রে।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর