১৭ জুলাই, ২০১৮ ১৫:৫০

ইবি লেকের সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইবি লেকের সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নান্দনিক লেকের উন্নয়ন সম্প্রসারণ ও সৌন্দর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী এই প্রকল্পের উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যাক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, বিশ্ববিদ্যালয় সৌন্দর্যবর্ধন উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. জাকারিয়া রহমান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. তপন কুমান জোদ্দার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়কে লেখা-পড়া, গবেষণা, বিনোদন, সাংস্কৃতি চর্চার ও আধুনিক বিশ্রামের সুষ্ঠু পরিবেশ তৈরির জন্য আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় লেকের আধুনিকায়নের কাজ শুরু করা হয়েছে।’  

প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল জানান, বিশ্ববিদ্যালয়ের নান্দনিক লেকের উন্নয়ন সম্প্রসারণ প্রকল্পের অধীন রয়েছে ১৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত লেকের দু'পাশে রাস্তা ও বসার জায়গা এবং ঝুলন্ত সেতু নির্মাণ করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর