২১ জুলাই, ২০১৮ ২১:৪৯

রাজীব মীরের মরদেহ দেশে পৌঁছবে রবিবার

অনলাইন প্রতিবেদক

রাজীব মীরের মরদেহ দেশে পৌঁছবে রবিবার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষক রাজীব মীরের মরদেহ দেশের আনার প্রস্তুতি চলছে। সবকিছু ঠিক থাকলে মরদেহ আগামীকাল রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঢাকা পৌঁছাবে।

মরদেহ দেশে আনার বিষয়ে তার বন্ধু সালেহ রনক জানিয়েছেন, রাজীর মীরের মরদেহ নিয়ে তার পরিবার আজ শনিবার দিবাগত রাত ৩টা ২৫মিনিটে শ্রীলঙ্কান বিমানের একটি ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা দিবে। এবং আগামীকাল রবিবার সকাল ১১টা নাগাদ ঢাকা পৌঁছাবে।

তিনি আরও বলেন, রাজীর মীরের প্রথম নামাজে জানাজা আগামীকাল রবিবার বাদ যোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় নামাজে জানাজা ২৩ জুলাই সোমবার সকাল ৯টায় ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এবং তৃতীয় নামাজে জানাজা মরহুমের নিজ এলাকা পরাণগঞ্জ হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, রাজীব মীরকে শেষ শ্রদ্ধা জ্ঞাপনের জন্য তার বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে জানাজা শেষে স্বল্প সময়ের জন্য রাখা হবে।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১.৩৭ মিনিটে ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

বিডি প্রতিদিন/২১ জুলাই ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর