১১ আগস্ট, ২০১৮ ১৯:৪৬

হাবিপ্রবিতে দুই দিনব্যাপী স্বাস্থ্যসেবা কর্মসূচির উদ্বোধন

অনলাইন ডেস্ক

হাবিপ্রবিতে দুই দিনব্যাপী স্বাস্থ্যসেবা কর্মসূচির উদ্বোধন

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) দুই দিনব্যাপী বিনামূল্যে মেয়েদের রক্তে গ্লুকোজ পরীক্ষা ও স্বাস্থ্যসেবা কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। 

শনিবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর ডায়াবেটিস অ্যাসোসিয়েশন আয়োজিত কর্মসূচি উদ্বোধন করেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। বিশ্ববিদ্যালয়ের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ডাইনিং এই কর্মসূচির উদ্বোধন করা হয়। 

ডায়াবেটিক অ্যাসোসিয়েশন, দিনাজপুর শাখাকে এমন উদ্যোগের জন্য সাধুবাদ জানান উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি মনে করেন, এই কর্মসূচির মাধ্যমে মেয়েরা আরও বেশি স্বাস্থ্য সচেতন হবে। কারণ তারাই আগামী প্রজন্মের নির্মাতা।

সাধারণ শিক্ষার্থী হিসেবে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রী মারিয়াতুল জান্নাত মৌ বলেন, বিশ্ববিদ্যালয়ে এ ধরনের কর্মসূচি অবশ্যই আমাদের ভালো লাগার। 

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, আইভি রহমান হলের সুপার প্রফেসর ড. মো. গোলাম রব্বানী, দিনাজপুর ডায়াবেটিস অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক সামসুল হক প্রমুখ কর্মসূচিতে উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/১১ আগস্ট ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর