শিরোনাম
১২ আগস্ট, ২০১৮ ১৯:৩৬

এমইউতে বিতর্ক প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

এমইউতে বিতর্ক প্রতিযোগিতা

মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের আন্তঃবিভাগীয় সংসদীয় ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে এই বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। 

ফাইনালে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমদ প্রমুখ।

প্রতিযোগিতার ফাইনালে আইন ও বিচার বিভাগের সামিরা সিদ্দীকা, নিশাত তাবাস্সুম ও হাফসা ফেরদৌসী জুইয়ের সমন্বয়ে গঠিত সরকারি দল বিচারকদের রায়ে চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। একই বিভাগের তামান্না তাবাস্সুম, সজীব পাল ও শুক্রা আক্তার হেনা চৌধুরীর সমন্বয়ে গঠিত বিরোধীদল হয়েছে রানার-আপ। ফাইনালে শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন বিরোধীদলের তামান্না তাবাস্সুম। অতিথিরা বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ইংরেজি বিভাগের প্রভাষক ইশতিয়াক মুন্সী, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক শেখ আশরাফুর রহমান ও মো. শের-ই-আলম। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর