১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৩১

চবিতে এতিমদের মাঝে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

চবিতে এতিমদের মাঝে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

'শেখ হাসিনার ঘোষণা, নিরক্ষর আর থাকবেনা' এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে জাতীয় শিক্ষা দিবস পালন করেছে। এ উপলক্ষে এতিমদের মাঝে যাবতীয় শিক্ষা উপকরণ বিতরণ করেছে তারা।

আজ সোমবার বিকাল তিনটার দিকে ক্যাম্পাস সংলগ্ন শাহ মুনিরিয়া হেফয ও এতিম খানায় এ কর্মসূচি পালন করে শাখা ছাত্রলীগের 'সিক্সটি নাইনের' পক্ষের নেতা-কর্মীরা।

'ক্যাম্পাস সংলগ্ন শাহ মুনিরিয়া হেফয ও এতিম খানায় প্রায় ৬০ জন এতিম শিশু শিক্ষার্থীর মাঝে নাস্তা ও খাতা-কলম বিতরণ করেন তারা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবু তোরাব পরশ, সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন টিপু, সদস্য সাঈদুল ইসলাম সাঈদ, ছাত্রলীগ নেতা মিযান শায়েখ, জহিরুল ইসলাম দীপু, সাঈদ করিম মুগ্ধ, মেহেদী হাসান, শাকিল, মিশুসহ অন্যান্যা নেতা-কর্মীরা।

চবি শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবু তোরাব পরশ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সকল নাগরিকের জন্য নূন্যতম প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আপ্রাণ চেষ্টার অংশ হিসেবে শিক্ষা দিবস উপলক্ষ্যে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। আমরা চাই নিরক্ষর মুক্ত একটি বাংলাদেশ।'

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর