শিরোনাম
১৭ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৩৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৩ ও ২৪ নভেম্বর

অনলাইন ডেস্ক

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৩ ও ২৪ নভেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা অনলাইনে আবেদন ২০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। ওই দিন দুপুর ২টা থেকে ২২ অক্টোবর সোমবার রাত ১২টা পর্যন্ত এই কার্যক্রম চলবে।

সোমবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের উপ-পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল মাহামুদ রুমি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগ্রহী শিক্ষার্থীরা অনলাইনে Òadmission.eis.bu.ac.bd” এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষাসংক্রান্ত যাবতীয় তথ্যাদি এই ওয়েবসাইট ছাড়াও “barisaluniv.ac.bd এবং barisaluniv.edu.bd” তে পাওয়া যাবে।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৩ ও ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ২৩ নভেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত খ ইউনিট, বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত গ ইউনিট এবং ২৪ নভেম্বর শনিবার সকাল ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ক ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিভিন্ন ইউনিটের পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য অফিস চলাকালীন সময়ে ক ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৫, খ ইউনিট-০১৮৭৭৭১৭৩৭৬, গ ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৭ এই হেল্পলাইন নম্বরসমূহে পাওয়া যাবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৬টি অনুষদের অধীনে ২২টি বিভাগের পাশাপাশি চলতি ২০১৮-১৯ শিক্ষাবর্ষ হতে নতুন আরও ২টি বিভাগ সংযোজিত হয়েছে, যার একটি ‘ইতিহাস ও সভ্যতা বিভাগ’ এবং অন্যটি ‘পরিসংখ্যান বিভাগ’।

বিডি প্রতিদিন/১৭ সেপ্টেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর