১৭ সেপ্টেম্বর, ২০১৮ ২১:২৬

জবিতে ক্যারিয়ার ক্লাবের আয়োজনে সেমিনার

অনলাইন ডেস্ক

জবিতে ক্যারিয়ার ক্লাবের আয়োজনে সেমিনার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ক্যারিয়ার ক্লাবের আয়োজনে 'আপলিফট ইউর ক্যারিয়ার' শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে সভাপতিত্ব করেন ক্যারিয়ার ক্লাবের প্রধান মডারেটর অধ্যাপক মো. মহিউদ্দীন। প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, বর্তমান চাকরির বাজারে নিজেকে প্রস্তুত করতে শুধুমাত্র একাডেমিক জ্ঞান দিয়ে সফলতা পাওয়া যাবে না। ভাইভা বোর্ডে জিজ্ঞাসা করা হবে একাডেমিক জ্ঞানের বাইরে আর কী জানো ? তাই তোমাদের সেভাবেই প্রস্তুত হতে হবে। আর বিশ্ববিদ্যালয় শেষ করে একটা কালচার নিয়ে যাবে। সে কালচার হলো তোমার কাছে অনেক বেশি তথ্য থাকবে।

সেশন স্পিকার ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়ে কথা বলেন। 

সিভি রাইটিং নিয়ে কথা বলেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ডরেন পাওয়ার লিমিটেডের মানবসম্পদ বিভাগের প্রধান ব্যবস্থাপক আহবাবুর রহমান। 

ভাইভা নিয়ে কথা বলেছেন পাঠাও এর মানবসম্পদ বিভাগের ব্যবস্থাপক শাহরিয়ার রহমান। অনুষ্ঠানে কুইজ প্রতিয়োগিতায় বিজয়ী আটজন শিক্ষার্থীকে ক্রেস্ট ও বই পুরস্কার দেয়া হয়।

বিডি প্রতিদিন/১৭ সেপ্টেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর