১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩২

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগ কমিটি নিয়ে ফের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগ কমিটি নিয়ে ফের ধাওয়া-পাল্টা ধাওয়া

ছাত্রলীগ চট্টগ্রাম কলেজ শাখার কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ফের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুরে দ্বিতীয় দিনের মত কলেজের সামনের সড়কে পদ বঞ্চিতরা মিছিল করলে বহিরাগতদের সঙ্গে ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা ফাটানো এবং  গাড়ি ভাঙচুরও করা হয়। এর আগে গত মঙ্গলবার দুপুরেও কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।  

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) নোবেল চাকমা বলেন, ‘পদ বঞ্চিতরা মিছিল নিয়ে গণি বেকারির দিকে আসার সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠিচার্জ করে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।’  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে কমিটিতে পদবঞ্চিতরা কলেজের ভেতরে বিক্ষোভ করে। দুপুরের দিকে বহিরাগত বেশকিছু যুবক গণি বেকারি ও আশপাশের এলাকায় অবস্থান নেয়। এ সময় কলেজ থেকে একটি মিছিল নিয়ে তারা গণি বেকারির দিকে গেলে সেখানে বহিরাগত যুবকরা সে মিছিলটিতে  যোগ দিতে যায়। মিছিলটি গুলজারের দিকে গিয়ে পুনরায় গণি বেকারির দিকে আসলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দও শোনা যায় এবং কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় সময় কলেজ শিক্ষার্থী ও বিভিন্ন স্কুলে আসা অভিবাবকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর