২৩ অক্টোবর, ২০১৮ ১১:৫০

ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি

আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। দীর্ঘ ৮ বছর পর সোমবার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান স্বাক্ষরিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় তারা।

কমিটিতে বাংলা বিভাগের আলমগীর হোসেন আলো এবং দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিস বিভাগের আবু হেনা মোস্তফা কামালকে সদস্য সচিব করা হয়। একই সাথে আগামী দুই মাসের মধ্যে সকল আবাসিক হল ও অনুষদের পূর্ণাঙ্গ কমিটি এবং তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটিতে ইমরান হোসেন এবং মোরশেদ হাবিবকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, কামরুল হাসান অনিক, মিজানুর রহমান লালন, আব্দুর রহিম সরদার, মিজানুর রহমান, সাবেকুন নাহার, মনোয়ারুল কবির তনু, মুহাম্মাদ আলী সবুজ, হুমায়ুন কমির, ওমর ফারুক, মাহফুজুর রহমান, রিয়ন মিয়া, আল ফাহিম, জয়নুল আবেদিন, মাহমুদুল হাসান, নাহিদ হাসান, সোহেল রানা, মাহফুজ নাবিল।

আলমগীর হোসেন আলো সাংবাদিকদের বলেন, ‘কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সকল ইউনিটে কমিটি গঠন করা হবে। একই সাথে মুক্তিযোদ্ধার সন্তানদের সকল স্বার্থ রক্ষায় আমরা রাজপথে সরব থাকব আমরা।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর