৬ নভেম্বর, ২০১৮ ২০:২৪

একরামুল করিম চৌধুরীকে নোবিপ্রবির শিক্ষার্থীদের সম্মাননা

নোয়াখালী প্রতিনিধি:

একরামুল করিম চৌধুরীকে নোবিপ্রবির শিক্ষার্থীদের সম্মাননা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন-খাবার সমস্যা সমাধান ও বিশ্ববিদ্যালয় বাস দেওয়ার জন্য বিশেষ ভূমিকা রাখায় নোয়াখালী-৪ সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষার্থীরা। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা আওয়ামী লীগ সদস্য মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সাংবাদিক আবুল হাসেম, শামছুল হাসান মিরন, আকবর হোসেন সোহাগ, জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্ট, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব ও জেলা ছাত্রলীগ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন এবং আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 

উল্লেখ্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে তিন দিনব্যাপী ভর্তি পরীক্ষা চলাকালে এমপি একরামুল করিম চৌধুরীর নির্দেশে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাবতীয় সুবিধা দেওয়া হয়। 


বিডি প্রতিদিন/৬ নভেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর