১০ নভেম্বর, ২০১৮ ১৬:২২

এখনও আটক হয়নি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী উত্যক্তকারীরা

নিজস্ব প্রতিবেদক

এখনও আটক হয়নি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী উত্যক্তকারীরা

ফাইল ছবি

গভীর রাতে হঠাৎ উত্তপ্ত হয়ে উঠেছিল বরিশাল বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয় সংলগ্ন চর আইচা এলাকায় ছাত্রী উত্যক্ত করার জের ধরে  শুক্রবার (৯ নভেম্বর) গভীর রাতে শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে ওঠে। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও পুলিশ বিক্ষোব্ধ শিক্ষার্থীদের শান্ত করলে তাৎক্ষণিক কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে অভিযুক্ত যুবকদের এখনও আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের (শেষ বর্ষ) ছাত্র আকবর বেগ জানান, শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যায় চার সহপাঠী ছাত্রী নিয়ে তিনি চর আইচা গ্রামে বেড়াতে যান। এ সময় ওই এলাকার একদল যুবক অামাকে লাঞ্ছিত এবং ছাত্রীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। এ খবর ক্যাম্পাসে পৌঁছালে কয়েক শ’ শিক্ষার্থী ছাত্রাবাস থেকে বেরিয়ে চর আইচা গ্রামের দিকে রওয়ানা করে। পরে বিশ্ববিদ্যায়ের শিক্ষক ও ক্যাম্পে অবস্থানরত পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের নিবৃত্ত করেন। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, লাঞ্চনার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আকবর বেগ চর আইচা গ্রামের অভিযুক্ত চার যুবক যথাক্রমে জয়, সবুর, মর্তুজা ও মনিরের নাম উল্লেখ করে কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই অভিযোগ পুলিশের কাছে প্রেরণ করেছ। তবে অভিযুক্ত যুবকরা আত্মগোপন করায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর