১৩ নভেম্বর, ২০১৮ ১৯:৫৪

বিজেএসসি'র প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ

জাবি প্রতিনিধি

বিজেএসসি'র প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে সংগঠনটি। মঙ্গলবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সমাজ বিজ্ঞান অনুষদের সামনে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য পরিচালিত স্কুল 'তরী'র ৭২ জন শিশু শিক্ষার্থীর মাঝে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় শিশুদেরকে খাতা, কলম, কাঠ পেন্সিল, পেন্সিল কাটার, রাবার প্রভৃতি শিক্ষা উপকরণ প্রদান করা হয়। বিজেএসসি জাবি শাখার সভাপতি মো. মাঈন উদ্দীনের সভাপতিত্বে শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন বিজেএসসি'র প্রতিষ্ঠাতা সদস্য ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল এবং বিজেএসসি কেন্দ্রীয় ও শাখা সংসদের নেতৃবৃন্দরা। 

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল(বিজেএসসি)। 'একতাই বল, যোগাযোগই সম্বল' এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সাথে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে। বর্তমানে জাহাঙ্গীরনগর, ঢাকা, জগন্নাথ, রাজশাহী, চট্টগ্রাম,  কুমিল্লা, খুলনা, বরিশাল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়, ইউল্যাব, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এবং মানারাত বিশ্ববিদ্যালয়ে বিজেএসসি'র শাখা সংসদ রয়েছে।

বিডি-প্রতিদিন/১৩ নভেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর