২০ নভেম্বর, ২০১৮ ১৯:৩৯

দিয়াজের মৃত্যুবার্ষিকীতে চবি ছাত্রলীগের শোক র‍্যালি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

দিয়াজের মৃত্যুবার্ষিকীতে চবি ছাত্রলীগের শোক র‍্যালি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শোক র‍্যালি, মিলাদ মাহফিল, এতিমদের মাঝে খাদ্য বিতরণ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ উপলক্ষে র‍্যালিটি দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়। এরপর দুপুর ২টার দিকে দোয়া মাহফিলের আয়োজন করে শাখা ছাত্রলীগ। পরে দিয়াজের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের আত্মার মাগফিরাত কামনায় দোয়া কামনা করেন। বিকেল ৩ টার দিকে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক আবু বকর ত্বোহা, উপ দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসাইন টিপু, উপ সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন ফয়সাল পাভেজ, উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রকিবুল হাসান দিনার, আইন সম্পাদক আবু সাঈদ মারজান, উপ পরিশেষ সম্পাদক সাইফুল সুমন, ছাত্রলীগ নেতা, প্রদিপ চক্রবর্তী দুর্জয়, আবির ইকবাল, আলী আহসান রবীন, আদিত্য সৈকত, আবু হেনা মাসুম কামাল, আজিজুলসহ আরো অনেকে।

মিলাত মাহফিল শেষে চবি ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আমির সোহেল সাংবাদিকদের বলেন ' ছাত্রলীগের দাবি শহীদ দিয়াজ ইরফান চৌধুরী ভাইয়ের মৃত্যুর রহস্য উন্মোন হোক।সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে দ্রুত বিচার কার্যকর করা হোক। 


বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর