৮ ডিসেম্বর, ২০১৮ ২১:১৬

'গ্লোরিয়াস টু ইয়ার্স' কনসার্ট মাতালেন শিল্পীরা

অনলাইন ডেস্ক

'গ্লোরিয়াস টু ইয়ার্স' কনসার্ট মাতালেন শিল্পীরা

'গ্লোরিয়াস টু ইয়ার্স' কনসার্ট মাতালেন শিল্পীরা। শনিবার ঢাকার ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউটে কনসার্টটির আয়োজন করে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। অনুষ্ঠানের মূল পর্বে দেশের স্বনামধন্য ব্যান্ড সংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করেন। বিশ্ববিদ্যালয়ের গৌরবউজ্জ্বল দুই বছর পূর্তি উপলক্ষ্যে মহান বিজয়ের মাসে এ আয়োজন করা হয়। বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও তরুণসহ প্রায় সহস্রাধিক দর্শক এই কনসার্ট উপভোগ করে। 

আয়োজনের শুরুতে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ নিয়ে নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শিত হয়। অনুষ্ঠানের পরবর্তী অংশে শিল্পীরা গান পরিবেশন শুরু করেন। মঞ্চে গান আরম্ভের পূর্বে শিল্পীরা সদ্য প্রয়াত ব্যান্ড সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। 

প্রথমেই গান পরিবেশন করে ব্যান্ডদল ’ওউন্ড’। এরপর একে একে মঞ্চে আসেন ’পার্পল হেইজ’ এবং’পাওয়ারসার্জ’। সুরের ঝংকারে মুখরিত হয়ে থাকে পুরো ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউট মিলনায়তন। গানের তালে তালে শিল্পীরা তরুণদের মাদককে না বলার আহ্বান জানায়। আয়োজনের দ্বিতীয়ভাগে পারফর্ম করে জনপ্রিয় ব্যান্ডদল’ব্ল্যাক’। এই মনোমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে পর্দা নামে গ্লোরিয়াস টু ইয়ার্স কনসার্টের। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর