১২ ডিসেম্বর, ২০১৮ ২০:৩২

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২৯ শিক্ষার্থীকে ডিন’স অ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২৯ শিক্ষার্থীকে ডিন’স অ্যাওয়ার্ড প্রদান

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের মেধাবী শিক্ষার্থীদের প্রথমবারের মতো ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ২৯ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে মর্যাদাপূর্ণ ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. মো. হাসিনুর রহমানের সভাপতিত্বে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে ডিন’স ওঅ্যায়ার্ড প্রাপ্তদের মধ্যে তোমরাই হবে পথিকৃত। এছাড়া বিভিন্ন অনুষদের ডিন এবং শিক্ষকবৃন্দও এর অংশ হয়ে থাকবেন। এ প্রাপ্তি তোমাদের এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের জন্যও অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন গণিত বিভাগের শিক্ষার্থী মো. আসলাম হোসেন এবং মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সায়মা মুজিব। সম্মাননা প্রাপ্ত ২৯ শিক্ষার্থীর প্রত্যেককে একটি করে গোল্ড মেডেল এবং সনদ প্রদান করা হয়।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর