Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৬ অনলাইন ভার্সন
শাবিতে হাল্ট প্রাইজ ক্যাম্পাস রাউন্ড চ্যাম্পিয়ন ‘টিম প্রত্যয়’
শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
শাবিতে হাল্ট প্রাইজ ক্যাম্পাস রাউন্ড চ্যাম্পিয়ন ‘টিম প্রত্যয়’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস রাউন্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম প্রত্যয়’। শনিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের আই.আই.সি.টি ভবনের গ্যালারি-১ এ অনুষ্ঠিত ফাইনালে মোট ৬টি দল তাদের আইডিয়া উপস্থাপন করে। এর মধ্যে  প্লাষ্টিক বোতলকে ‘রিসাইকেল’ করে ভিন্নধর্মী বিভিন্ন পণ্য প্রস্তুতির আইডিয়া ও উপায় প্রদান করে চ্যাম্পিয়ন হয় ‘টিম প্রত্যয়’। 

এ দলের সদস্যরা হলেন শাবির সিএসই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জোবায়ের হোসেন, তন্ময় কৃষ্ণ দাশ, নাঈম এহতেশাম ও আশরাফুল রহমান রিফাত। প্রতিযোগীতার বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শাবি সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম, সহকারী অধ্যাপক বিশ্বপ্রিয় চক্রবর্তী, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়াউল ইসলাম টিটু ও ওয়ার্ল্ড হ্যাপীনেস এন্ড পিচ ফাউন্ডেশনের কো-ফাউন্ডার চৌধুরী কায়সার মোহাম্মদ রিয়াদ।

প্রতিযোগিতা শেষে  ‘হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস রাউন্ড’র ক্যাম্পাস ডিরেক্টর শামসুল হক সাদী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন। উল্লেখ্য, চ্যাম্পিয়ন দল আগামী বছরের প্রথমদিকে সাউথ এশিয়ার বিভিন্ন টিমের সাথে বৃহৎ পরিসরে হাল্ট প্রাইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত
up-arrow