১৮ ডিসেম্বর, ২০১৮ ১৪:১৭

নোবিপ্রবিতে বড়দিন উপলক্ষে কেক কাটলেন উপাচার্য

নোয়াখালী প্রতিনিধি:

নোবিপ্রবিতে বড়দিন উপলক্ষে কেক কাটলেন উপাচার্য

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান বড়দিন উপলক্ষে কেক কেটেছেন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর ২০১৮) সকালে ভিসি দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে তিনি কেক কাটেন। আগামী ২৫ ডিসেম্বর খ্রিষ্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন পালিত হবে। তবে ঐদিন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার কারণে আজ অগ্রিম এ অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এসময় প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য বলেন, হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিস্টান আমরা সবাই বাঙালি। আজকের এ অনুষ্ঠানে সব ধর্ম-বর্ণের  লোক উপস্থিত আছে। আমরা সবাই মিলে-মিশে একত্রে বাস করি। এটি আমাদের ঐতিহ্য। ধর্ম যার যার, উৎসব সবার। এদিনে এটাই সবচেয়ে আনন্দের বিষয়। এরপর তিনি সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, আইআইএস ইনস্টিটিউটের পরিচালক ও শিক্ষক সমিতির  সভাপতি  ড. আবদুল্লাহ-আল মামুন, আইআইটি ইনস্টিটিউটের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক,  বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ অধ্যায়ন বিভাগের চেয়ারম্যান ড. দিব্যদ্যুতি সরকার, কৃষি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতিকুর রহমান ভূঁইয়া, কৃষি বিভাগের অধ্যাপক ড. গাজী মো. মহসিন,  অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, শিক্ষা প্রশাসন বিভাগের সমন্বয়ক মো. ওয়ালিউর রহমান আকন্দ এবং বায়োকেমিস্ট্রি এ্যান্ড মলিকুলার বায়োলজির প্রভাষক লিজা তেরেসা রোজারিও প্রমুখ।  

এছাড়াও অনুষ্ঠানে লুর্দের রাণি ক্যাথলিক ধর্মপল্লী সোনাপুরস্থ পাল পুরোহিত ফাদার লিন্টু এ রায়, সাধারণ সম্পাদক নিকোলাস গোনছালবেহ ও জনতা ব্যাংকের মাইজদি শাখাস্থ ডিজিএম প্রলয় ডি কস্তাসহ নোবিপ্রবি বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর