১৮ জানুয়ারি, ২০১৯ ১৫:২৩

কাঁদলেন শাবি উপাচার্য!

শাবি প্রতিনিধি

কাঁদলেন শাবি উপাচার্য!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের শিক্ষার্থী মো. তাইফুর রহমান প্রতীকের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে কাঁদলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। 

শুক্রবার জুমার পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে জিইবি বিভাগ। এসময় প্রতীকের ব্যাপারে কথা বলতে গিয়ে উপাচার্য কান্নায় ভেঙ্গে পড়েন এবং প্রতীকের রুহের মাগফিরাতের জন্য সবাইকে দোয়া করতে বলেন।  

তিনি বলেন, ‘আমাদের ছাত্রের মৃত্যুতে আমরা শোকাহত। আমি তার পরিবারের সাথে কথা বলেছি। তার বোনের সাথে কথা বলেছি। তাদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছি। সে চলে গেছে তার আত্মার মাগফিরাত কামনা করে আমরা দোয়া করতে পারি।’ 

জিইবি বিভাগের প্রধান অধ্যাপক ড. শামসুল হক প্রধান বলেন, ‘বিভাগের মেধাবী শিক্ষার্থীর মৃত্যুতে আজ আমরা খুবই মর্মাহত এবং শোকাহত। আমরা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তার জন্য দোয়া করেছি। তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি। আল্লাহতায়ালা যাতে তাকে জান্নাত দান করেন।’   

দোয়া মাহফিল পরিচালনা করেন শাবি কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মতিউর রহমান। এসময় বিশ্ববিদ্যালয়ের  শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার সিলেট কাজলশাহ এলাকার একটি বাসা থেকে প্রতীকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর