Bangladesh Pratidin

প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৩৮ অনলাইন ভার্সন
রাবি রিপোর্টার্স ইউনিটির সেরা প্রতিবেদকের পুরস্কার প্রদান
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
রাবি রিপোর্টার্স ইউনিটির সেরা প্রতিবেদকের পুরস্কার প্রদান

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির জানুয়ারি মাসের সেরাদের মাঝে পুরস্কার করা হয়েছে। প্রথমবারের মতো রিপোর্টার্স ইউনিটির এই পুরস্কার চার ক্যাটাগরিতে প্রদান করা হয়। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন স্পেশাল নিউজে ডেইলি স্টারের রাবি প্রতিনিধি আরাফাত রহমান, সর্বোচ্চ রিপোর্টে দৈনিক জনকণ্ঠের খুর্শিদ রাজীব, ফিচার বিভাগে ডেইলি বাংলাদেশ টুডের মুজাহিদ হোসেন ও ‘উদীয়মান’ ক্যাটাগরিতে দৈনিক সোনার দেশ পত্রিকার রাবি প্রতিনিধি শাহিনুর খালিদ। এসময় তাদের মাঝে পুরস্কার প্রদান করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

অনুষ্ঠানে প্রভাষ কুমার কর্মকার বলেন, আমি মনে করি যে সাংবাদিকতা একটি অত্যন্ত দায়িত্ববান ক্ষেত্র। সাংবাদিকতা চ্যালেঞ্জেরও বটে। কোন সময় আমি দেখি যে আমার পরিচিত মুখের কেউ চ্যালেঞ্জের শিকার হচ্ছে। তারা যখন বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে, সে সমস্যা থেকে তারা উত্তরণের উপায়ও বের করে নিচ্ছে। সেটা একদিক থেকে আমার কাছে ভালোও লাগে। নতুন কমিটির নতুন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। তোমাদের মাঝে সৃষ্টিশীলতা আছে বলেই সাধারণ শিক্ষার্থী হওয়ার পাশাপাশি সাংবাদিকতায় তোমাদের যে অবগাহন তা তাৎপর্যপূর্ণ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মর্তুজা নুর, সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ, উপদেষ্টা আলী ইউনুস হৃদয় , সহ সভাপতি উজ্জল সায়েম, সহ-সভাপতি ইয়াজিম পলাশ, হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক রিজভী আহমেদ, প্রচার সম্পাদক ওয়াসিফ রিয়াদ প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow