২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:২৬

ঢাবি শিক্ষার্থীকে মেরে ডাস্টবিনে ফেললেন ছাত্রলীগ কর্মী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবি শিক্ষার্থীকে মেরে ডাস্টবিনে ফেললেন ছাত্রলীগ কর্মী

সংগৃহীত ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পূর্ব শত্রুতার জেরে আবুল কাসেম নামে এক শিক্ষার্থীকে মারধর করে ডাস্টবিনে ফেলে রাখার অভিযোগ উঠেছে ছাত্রলীগ কর্মী মকবুলের বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

পরে আহত অবস্থায় কাসেমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন তার সহপাঠীরা। আবুল কাসেম বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হলের বাসিন্দা। ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী কাসেম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রায় ১৫ দিনে আগে জসীম উদ্দীন হলের গেস্টরুমে কাসেম ও মকবুলের মধ্যে কথাকাটি, পরে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে কাসেম মকবুলের মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনার পর থেকে কাসেম হলের বাহিরে আত্মগোপনে ছিল। মঙ্গলবার রাতে হলের পাশে আসলে তাকে দেখতে পেয়ে ইমাম হাসানের নেতৃত্বে মকবুলসহ তার অনুসারীরা কাসেমকে মারধর করে। পরে তাকে ময়লার স্তুপের পাশে ফেলে রেখে যায়। এরপর কাসেমের বন্ধু ও সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

ঘটরার বিষয়ে জানতে মকবুল ও কাসেমকে ফোন করে তাদের পাওয়া যায়নি। ছাত্রলীগের নাম ভাঙিয়ে যারা অন্যায়-অপরাধ করছে, তাদের কাউকে ছাড় দেয়া হবে না বলে গণমাধ্যমকে জানান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সঞ্জীব চন্দ্র দাস।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর