Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০৪

কণিকা'র ৭ম বর্ষপূর্তি পালন

চবি প্রতিনিধিঃ

কণিকা'র ৭ম বর্ষপূর্তি পালন

রক্তদাতা সংগঠন কণিকার ৭ম বছরে পদার্পন উপলক্ষে সদস্যদের নিয়ে 'লিডারশিপ ট্রেনিং কর্মশালা'র আয়োজন করা হয়েছে। কর্মশালা শেষে অংশগ্রহণ কারীদের সনদপত্র প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরের দিকে চট্টগ্রাম নগরের নাসিরাবাদ এলাকায় কণিকা'র প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিবছর এই দিনটিতে কণিকার সদস্যদের ব্যক্তিগত উৎকর্ষ সাধনের লক্ষ্যে এ কর্মশালার আয়োজন করে থাকে। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ও কণিকা'র উপদেষ্টা সাঈদ আহসান খালিদ।

তিনি বলেন "কণিকার মত সামাজিক সংগঠনগুলোতে যোগদানের মাধ্যমেই সমাজ পরিবর্তনে তরুণদের অবদান রাখতে হবে। সঠিক নেতৃত্বই পারে সমাজকে একটি সুন্দর পথে ধাবিত করতে। মানবসেবায় কণিকা প্রতিনিয়ত যে দৃষ্টান্ত স্থাপন করে চলছে তা সম্ভব হয়েছে সকলের সম্মিলিত প্রচেষ্টায়।" 

কণিকার সভাপতি সাঈদ আহমেদ নাসিফের সভাপতিত্বে  ও সংগঠনটির সদস্য নাঈমুল হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কণিকা'র প্রতিষ্ঠাতা মহসিন রনি এবং সাইফুল্যাহ মনির। 

প্রসঙ্গত, ২০১৩ সালের ২১ শে ফেব্রুয়ারি তিনজন উদ্যোমী তরুণের হাত ধরে আত্মপ্রকাশ করে 'কণিকা'। নিয়মিত রক্তদানে সচেতনতামূলক  ক্যাম্পেইনের পাশাপাশি  মাদক ও বাল্যবিবাহ বন্ধে জনসচেতনতা বৃদ্ধিতে নানা কর্মসূচি আয়োজন করে থাকে সংগঠনটি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য