Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:১৭
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:১৭

চকবাজারে নিহতদের স্মরণে ১ মিনিটের নিরবতা পালন করল চবি ছাত্রলীগ

চবি প্রতিনিধিঃ

চকবাজারে নিহতদের স্মরণে ১ মিনিটের নিরবতা পালন করল চবি  ছাত্রলীগ

ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে নিহতের জন্য ১ মিনিটের নিরবতা পালন করলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এছাড়াও ৫২'র ভাষা শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলনও করে তারা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এই কর্মসূচী পালন করে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের অনুসারীরা। 

জানা যায়, ঢাকার চকবাজারে গতকাল রাতে অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের জন্য এক মিনিট নিররবতা পালন করেছে শাখা ছাত্রলীগ। এ সময় তারা নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও ১৯৫২ সালে মহান ভাষা আন্দোলনে শহীদদের স্মরণ করতে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচী পালন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের অনুসারীরা।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আমির সোহেল, সাবেক উপ বিজ্ঞান সম্পাদক রাকিবুল হাসান দিনার, সাবেক উপ সাহিত্য সম্পাদক ইমাম উদ্দীন ফয়সাল, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়। এছাড়াও উপস্থিত ছিলেন, আবু বক্কর তোহা, তানভীর আহমেদ রাজিব, অনুপম রুদ্র, রুমেল হুসেন ও জান্নতুল নাইম জেরীসহ আরো অনেকে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য