২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০৫

ইবিতে নৃত্য সংগঠন ‘নৃত্যাঙ্গন’র যাত্রা শুরু

ইবি প্রতিনিধি

ইবিতে নৃত্য সংগঠন ‘নৃত্যাঙ্গন’র যাত্রা শুরু

প্রগতিশীলতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘নৃত্যাঙ্গন’ নামে নৃত্য সংগঠনের যাত্রা শুরু হয়েছে। শনিবার বেলা ১১ টার  দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্থাপক অর্পণ করে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে সংগঠনটি। 

পরে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও বাস্কেটবল প্রতিযোগিতা ২০১৯-এর উদ্ভোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে সংগঠনটির সদস্যরা।

এছাড়া ব্যবস্থাপনা বিভাগের ১২-১৩ শিক্ষাবর্ষের জয়ন্ত সরকারকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের মাহমুদা মাহিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাহীন উজ জামান শাওন, যুগ্ম-সম্পাদক সুকান্ত কুমার ঘোষ, নৃত্য বিষয়ক সম্পাদক মাহমুদা মাহি (ভারপ্রাপ্ত), সহকারি নৃত্য বিষয়ক সম্পাদক মুজাহিদ খন্দকার, প্রচার সম্পাদক মিনারা মাহি, সহকারি প্রচার সম্পাদক ফারহা তাবাসসুম, অর্থ বিষয়ক সম্পাক জুহানা তাসনিম পলক, সহকারি অর্থ বিষয়ক সম্পাদক  মিতু ইমা তাহিতী, মিউজিক বিষয়ক সম্পাদক প্রকাশ বড়াই, যুগ্ম মিউজিক বিষয়ক সম্পাদক শিবাজী চক্রবর্তী।
 
সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান। আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর