১৭ মার্চ, ২০১৯ ১১:০১

ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট সোমবার

চবি প্রতিনিধি

ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট সোমবার

আর মাত্র একদিন। নানা জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০১৯। সাথে ঘটতে যাচ্ছে ক্যাম্পাস সাংবাদিকদের মিলনমেলা। ‘সম্পর্কের পুনঃনির্মাণ, সমৃদ্ধির দিকে ধাবমান’ প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) আয়োজনে দেশের সর্বমোট ২৩টি বিশ্ববিদ্যালয়ের ২৭টি সংগঠনের প্রায় আড়াই শতাধিক সাংবাদিক প্রতিনিধি অংশগ্রহণে আগামী সোমবার শুরু হবে দু'দিনব্যাপী এই উৎসব।  

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের নিয়ে দুই দিনের এই উৎসবটি চলবে আগামী ১৮ ও ১৯ মার্চ। উৎসবের প্রথম দিন অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এবং দ্বিতীয় দিন কক্সবাজার সমুদ্র সৈকতে। 

বর্নিল আয়োজনের প্রথমদিনে থাকছে আনন্দ শোভাযাত্র, উদ্বোধনী অনুষ্ঠান, সাংবাদিকতা বিষয়ক লার্নিং সেশন, ক্যাম্পাস ট্যুর এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল সাড়ে ৯টায় শোভাযাত্রার মধ্য দিয়ে অনুষ্ঠানের পর্দা উঠবে। পরে ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় শুরু হওয়া সাংবাদিকতা বিষয়ক লার্নিং সেশন মধ্যহ্নভোজের পরও চলবে। এরপর বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের জারুলতলায় অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মঞ্চ কাঁপাতে থাকছে ব্র্যান্ড দল শিরোনামহীন এর পরিবেশনা। 

এছাড়াও আদিবাসী নৃত্য, আবহ সঙ্গীত ও বিশ্ববিদ্যালয়ের ব্র্যান্ডদল বগিবাজ এর পরিবেশনায় থাকছে ঐতিহ্যবাহী শাটল ট্রেনের সব গান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর