১৮ মার্চ, ২০১৯ ১৩:৪২

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে নবীনবরণ

প্রেস বিজ্ঞপ্তি

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে নবীনবরণ

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নেয়া হয়েছে। এ উপলক্ষে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের অডিটরিয়ামে ১৩ মার্চ এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নবীনবরণ ঘিরে বর্ণিল সাজে সাজানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের গুলশান এবং বনানী ক্যাম্পাস।

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সম্মানিত চেয়ারপারসন রোকেয়া আফজাল রহমান।  উপাচার্য প্রফেসর ড. মতিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান।

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:) এর স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর ড. নুরুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. আবুল লাইস এম. এস. হক, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড. ইদ্রিস আলী, স্কুল অব বিজনেস ডিপার্টমেন্টের চেয়ারম্যান ওয়াই এ এম রফিকুল হক, ইংলিশ ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: হাবীবুল্লাহ, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রফেসর ড. ইঞ্জিনিয়ার জাহিদ হোসাইন প্রধান এবং এম বি. এ প্রোগ্রাম ডিরেক্টর মো. সারোয়ার খালেদ।

সম্মানিত বক্তাগণ শিক্ষার্থীদেরকে ভবিষ্যত সুনাগরিক হিসেবে গড়ে উঠা এবং দেশের উন্নয়নমূলক কাজকর্মে নিবেদিত প্রাণ হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন।

অনুষ্ঠানের শেষ অংশে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। ঢাকা ব্যাংক লিঃ এর পৃষ্ঠপোষকতায় প্রাণ গ্রুপ এবং পোলার আইসক্রিম এর সহযোগিতায় নবীনবরণ অনুষ্ঠানটি সুষ্ঠভাবে সমাপ্ত হয়েছে ।

বিডি প্রতিদিন/ফারজানা/ফারুক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর