শিরোনাম
১৯ মার্চ, ২০১৯ ১৯:৩৩

আইইউবিতে স্কুল-কলেজ পর্যায়ে টিটি প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

আইইউবিতে স্কুল-কলেজ পর্যায়ে টিটি প্রতিযোগীতা অনুষ্ঠিত

ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে (আইইউবি) হয়ে গেল আন্তঃ স্কুল ও কলেজ টেবিল টেনিস প্রতিযোগীতা। গতকাল রাজধানীর বসুন্ধরায় আইইউবিতে চার দিনব্যাপী এই আয়োজনের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
 
গ্র্যান্ড ফিনালেতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের প্রেসিডেন্ট হেদায়তুল্লাহ আল মামুন। এছাড়াও আইইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের সাবেক চেয়ারম্যান ট্রাস্টি রাশেদ আহমেদ চৌধুরী, উপাচার্য অধ্যাপক এম. ওমর রহমান এবং আয়োজনের স্পন্সর মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের প্রতিনিধি, চীফ কমিউনিকেশন অফিসার আজম খান অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগীতায় ছেলে এবং মেয়ে ক্যাটাগরিতে স্কুল বিভাগ থেকে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবেনজার ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা। কলেজ বিভাগে চ্যাম্পিয়ন হয় ডিপিএসএসটিএস। স্কুল পর্যায়ে মেয়েদের এককে চ্যাম্পিয়ন হয় এবেনজার ইন্টারন্যাশনালের এরিন রেইন এবং ছেলেদের মধ্যে লালবাগ গভ. মডেল স্কুল অ্যান্ড কলেজের মোহাম্মদ জুনায়দে। কলেজ পর্যায়ের এককে ডিপিএসএসটিএস’র আয়েশা আশরাফ এবং হাসিবুর রহমান ছেলে এবং মেয়েদের মধ্যে বিজয়ী হয়। প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন দল ৫ হাজার এবং রানার্সআপ দলকে ৪ হাজার টাকার পাশাপাশি একটি করে ট্রফি দেয়া হয়।  

স্কুল ও কলেজ পর্যায়ে টেবিল টেনিস টুর্নামেন্ট আয়োজন করায় আইইউবিকে ধন্যবাদ জানান টিটি ফেডারেশনের প্রেসিডেন্ট। আইইউবিকে সঙ্গে নিয়ে ভবিষ্যতে আরও বড় পরিসরে টিটি টুর্নামেন্ট আয়োজনের আগ্রহ প্রকাশ করেন তিনি। টেবিল টেনিসে আগ্রহী শিক্ষার্থীদের উন্নত মানের কোচের মাধ্যমে বিনা ফিতে আইইউবিতে প্রশিক্ষণ দেওয়ার ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি রাশেদ আহমেদ চৌধুরী।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ও আইইউবি’র উপাচার্য প্রতিযোগীতায় অংশ নেয়া খেলোয়াড়দের মানের ভূয়সী প্রশংসা করেন। আগামীতে এদের মধ্য থেকেই কেউ জাতীয় পর্যায়ের চ্যাম্পিয়ন হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
 
বিডি প্রতিদিন/হিমেল/পাভেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর