২৬ মার্চ, ২০১৯ ১৫:৩৪

আইসিইউ থেকে ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর

সিঙ্গাপুর প্রতিনিধি

আইসিইউ থেকে ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ব্রিফিং করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তিনি সুস্থ আছেন এবং তাঁর রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে রয়েছে।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডকে উদ্ধৃতি করে আজ মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী মাউন্ট এলিজাবেথ হাসপাতাল লবিতে এ তথ্য জানান।

এ সময় অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন জনাব কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ সম্পাদক সাকাওয়াত হোসেন মোহন, সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানাসহ অন্যান নেতৃবৃন্দ এবং ওবায়দুল কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/২৬ মার্চ, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর