সোমবার, ৯ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ব্র্যাক ব্যাংক লিমিটেড ফিজিওথেরাপির সরঞ্জাম কিনতে বাংলাদেশ ডায়াবেটিক অ্যাসোসিয়েশনকে ২০ লাখ টাকা প্রদান করে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হোসেন ডায়াবেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর এ কে আজাদ খানের কাছে চেক হস্তাস্তর করেন।


আন্তর্জাতিকমানের পণ্য উৎপাদন, ব্যবস্থাপনা ও পরিবেশ নিশ্চিত করায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) থেকে বিভিন্ন প্রতিষ্ঠানকে আইএসও সনদ প্রদান করা হয়। বিএসটিআই-এর মহাপরিচালক মো. সাইফুল হাসিব প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে এসব সনদ হস্তান্তর করেন।


বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) উদ্ভাবিত এন্টি ডায়াবেটিস চা এবং তেঁতুলের জুস প্রসেস ২টি সম্প্রতি মেসার্স দেশি হারবাল ন্যাচারাল ফুডের চেয়ারম্যান ড. আবদুল হক এবং ব্যবস্থাপনা পরিচালক মো. জুনাইদ ইসলামের কাছে ইজারা চুক্তিপত্র হস্তান্তর করা হয়।


সম্প্রতি খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম এমপিকে উত্তরবঙ্গ কোল্ড স্টোরেজ ওনার্স অ্যাসোসিয়েশন বগুড়ার চেয়ারম্যান ও টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপক ড. হোসনে-আরা বেগম এবং পরিচালক (আইসিটি) নিগার সুলতানা টিএমএসএস প্রকাশিত বই হস্তান্তর করেন।

 


 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) করপোরেট অফিসে পুঁজিবাজারে কর্মরত পেশাদারদের দক্ষতা বৃদ্ধি এবং বাজার উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি ইউসিবি এবং ব্লুমবার্গ ব্রিং মার্কেট-বিল্ডিং ওয়ার্কশপ ঢাকা শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। এটি ছিল ইউসিবি এবং ব্লুমবার্গের একটি যৌথ উদ্যোগ।


‘সাধ্যের মধ্যে, সাশ্রয়ী দামে’- এই স্লোগান নিয়ে আমেরিকান ইলেকট্রনিক্স ব্র্যান্ড লিনেক্সের ৬৭তম এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন হলো সাতক্ষীরার দেবহাটায়। উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর। -বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর