১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫৫

সিলেটে বিএনপির ২২ নেতাকর্মীর জামিন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বিএনপির ২২ নেতাকর্মীর জামিন

খালেদা জিয়ার সাজার রায়কে কেন্দ্র করে সিলেটে পুলিশ ও আওয়ামী লীগের সাথে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ২২ নেতাকর্মী জামিন পেয়েছেন। রবিবার উচ্চ আদালত থেকে তারা জামিন লাভ করেন।

গত ৮ ফেব্রুয়ারি নগরীর কোর্ট পয়েন্ট ও হকার পয়েন্টে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৫৭ নেতার নামে মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় অজ্ঞাত আরও দেড়শতাধিক নেতাকর্মীকে। 

ওই মামলার ২২ আসামি রবিবার উচ্চ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন আইনজীবী। পরে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন- সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবদুল কাইয়ূম জালালী পংকী, সহ সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, জেলা বিএনপির সহ সভাপতি শাহজামাল নূরুল হুদা, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ূন আহমদ মাসুক, মাহবুব কাদির শাহী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শাকিল মুর্শেদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আকতার বকস, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আফসর খান, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুমেল শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, সহ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাজু, বিএনপি নেতা আবদুস সামাদ, জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আজিজ খান সজীব, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাসেল আহমদ খান।

বিডি প্রতিদিন/১৮ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর