১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৩

সিলেটে মার্চে মেয়র কাপ টি-২০

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে মার্চে মেয়র কাপ টি-২০

আগামী মার্চে সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে অনুষ্ঠিত হবে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে নগরীর ২৭টি ওয়ার্ড থেকে দল অংশগ্রহণ করবে। টুর্নামেন্ট আয়োজনে ব্যয় ধরা হয়েছে অর্ধ কোটি টাকা। সিটি করপোরেশন ও স্পন্সর প্রতিষ্ঠানের মাধ্যমে এ অর্থ ব্যয় করা হবে। আজ সোমবার সিলেট নগর ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। 

সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিটি কাউন্সিলর এবং করপোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আব্দুল মুহিত জাবেদ।
সংবাদ সম্মেলনে বলা হয়, নগরীর ২৭টি ওয়ার্ডের উদীয়মান ক্রিকেটারদের উৎসাহিত করা এবং ভালো মানের খেলোয়াড় খুঁজে বের করতে মেয়র কাপ টি-২০ টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা এবং সামাজিক অবক্ষয় রোধ করে বিনোদনের সুযোগ করে দিতেও এ টুর্নামেন্ট ভূমিকা রাখবে। টুর্নামেন্টের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান ফ্লাড লাইটের আলোয় হবে বলেও জানানো হয়।
টুর্নামেন্টটি সফল করতে সিলেট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থাসহ সকলের সহযোগিতা চান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।
সংবাদ সম্মেলনে সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, আব্দুর রকিব তুহিন, ইলিয়াছুর রহমান, রোকসানা বেগম শাহনাজ  প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর