২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫৩

সিলেটে সাবেক পৌর মেয়রসহ ৪ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে সাবেক পৌর মেয়রসহ ৪ জন কারাগারে

দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলুসহ চার জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। আজ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. গোলাম মর্তুজা মজুমদার তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া অন্য আসামিরা হলেন গোলাপগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব যুগেশ্বর চ্যাটার্জি, কার্যসহকারি সাব্বির আহমদ ও অফিস সহকারি জহিরুল ইসলাম ওরফে বাবলা। 
মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালে মেয়র থাকাকালে জাকারিয়া আহমদ পাপলু ১২টি ভুয়া প্রকল্প দেখিয়ে ৬ লাখ ২৯ হাজার ৭৭২ টাকা আত্মসাৎ করেন। অর্থ আত্মসাতের এ ঘটনার সাথে বাকি তিন আসামিও জড়িত ছিলেন। এ ঘটনায় ২০১৭ সালের ২১ ডিসেম্বর দুদক সিলেট অফিসের সহকারি পরিচালক দেবব্রত মন্ডল বাদি হয়ে গোলাপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গত ৩ জানুয়ারি জাকারিয়া আহমদ পাপলুসহ চার আসামি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের অর্ন্তবর্তীকালীন জামিন লাভ করেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ তারা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর