২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:১০

হবিগঞ্জে নিখোঁজ ৩ ছাত্র ফেনী থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে নিখোঁজ ৩ ছাত্র ফেনী থেকে উদ্ধার

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর শামছুল উলুম নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসার তিন ছাত্রকে নিখোঁজের ২৮ ঘণ্টা পর ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টায় ফেনী রেলস্টেশন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় নিখোঁজ হয় তারা। 

উদ্ধার হওয়া ছাত্ররা হলেন- চুনারুঘাট উপজেলার হাসেরগাঁও গ্রামের আইয়ূব আলীর পুত্র তানভীর আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলার আদ্যপাশা-শ্যামপুর গ্রামের মোশাহিদ মিয়ার পুত্র জুনাইদ আহমেদ ও মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের রশিদ মিয়ার পুত্র শরীফ উদ্দিন। তারা সবাই মিরপুর শামছুল উলুম নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসার  হিফজ বিভাগের ছাত্র।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যায় মাদ্রাসা থেকে নিখোঁজ হয় তিন ছাত্র। শনিবার সারাদিন বিভিন্ন স্থানে তাদের খোঁজাখুঁজির পর বিকালে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন মাদ্রাসার মোহতামিম হাফেজ খুরশেদ আলম। সাধারণ ডায়েরির পর সারাদেশের সকল থানায় নিখোঁজ বার্তা পাঠানো হয়। 

এরপর শনিবার রাত ১০টায় খবর আসে ওই ৩ মাদ্রাসা ছাত্রকে ফেনী রেলস্টেশন এলাকা থেকে উদ্ধার করেছে সেখানকার পুলিশ। খবর পেয়ে রাতেই সেখানে ছুটে যান ওই ছাত্রদের অভিভাবকরা। এরপর তাদের ফেনী থেকে বাহুবলে নিয়ে আসা হয়।

ওসি আরও জানান, যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিখোঁজ মাদ্রাসা ছাত্রদের নিজ নিজ অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর