Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:০৫ অনলাইন ভার্সন
সিলেটে দুই যুবক খুন
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
সিলেটে দুই যুবক খুন

সিলেট নগরীর সুবিদবাজার এবং জেলার গোলাপগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন।শনিবার দিবাগত রাতে এ খুনের ঘটনা দু'টি ঘটে। নিহতরা হচ্ছেন শিমুল দেব (৩২) ও আফসার হোসেন (১৮)। শিমুল নগরীর ফাজিলচিস্ত এলাকার সমরেশ দেবের ছেলে। অন্যদিকে, আফসার গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের এনাম উদ্দিনের ছেলে।

জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে শনিবার মধ্যরাতে শিমুল দেবকে বাসা থেকে ডেকে এনে ছুরিকাঘাতে হত্যা করে কয়েকজন যুবক। এ ঘটনায় নিহতের ভাই নন্দন দেব বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া এক যুবককেও গ্রেফতার করা হয়েছে।

নগরীর বিমানবন্দর থানার ওসি মোশাররফ হোসেন বলেন, শিমুল দেবের পরিবারের অভিযোগের রবিবার ভোররাতে ভিত্তিতে ফজল বক্ত নামের এক যুবককে গ্রেফতার করা হয়। মামলা দায়েরের পর তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদ বলেন, আজ দুপুরে ফজল বক্তকে প্রধান আসামি করে মামলা হয়েছে। তার রিমান্ড চাইবে পুলিশ।

এদিকে, গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের কাদিপুর গ্রামে গত শনিবার মধ্যরাতে একটি ওরসের অনুষ্ঠানে কয়েকজন যুবকের সাথে কথা কাটাকাটি হয় আফসার হোসেনের। এর জেরে তার বুকে ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলী জানান, পুলিশ ঘাতকদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow