১৫ মার্চ, ২০১৮ ১৬:১৪

রিমান্ড শেষে কারাগারে ফয়জুলের মামা

সিলেট ব্যুরো

রিমান্ড শেষে কারাগারে ফয়জুলের মামা

আদালত থেকে কারাগারে প্রেরণ করা হচ্ছে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওরফে ফয়জুল হাসানের মামা ফজলুর রহমান।

অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওরফে ফয়জুল হাসানের মামা সুনামগঞ্জ জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমানকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

৫ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার মহানগর হাকিম তৃতীয় আদালতে হাজির করা হলে বিচারক হরিদাস কুমার তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

এর আগে গত রবিবার একই আদালতে ফয়জুরের মা, বাবা ও মামাকে হাজির করে তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম প্রত্যেকের ১০ দিনের করে রিমান্ডের আবেদন জানান। 

শুনানি শেষে আদালত বাবা ও মামার পাঁচদিন ও মা মিনারা বেগমের দুইদিনের করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে গত মঙ্গলবার মিনারা বেগমকে কারাগারে পাঠানো হয়। 

এছাড়া গত বৃহস্পতিবার হামলাকারী ফয়জুলের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। হেফাজতে নিয়ে পুলিশ এখনো তাকে জিজ্ঞাসাবাদ করছে। 

প্রসঙ্গত, গত ৩ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ফয়জুর রহমান ওরফে ফয়জুল হাসান নামের এক যুবক তার উপর ছোরা নিয়ে হামলা চালায়। হামলায় গুরুতর আহত জাফর ইকবালকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মাথা, ঘাড় ও হাতে অস্ত্রোপচারের পর ওই রাতেই এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা সিএমএইচে পাঠানো হয়। 

বিডি-প্রতিদিন/১৫ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর