২০ মার্চ, ২০১৮ ২১:২১
সিলেটে বজ্রপাতে গ্যাস রাইজার বিস্ফোরণ

স্ত্রী-সন্তানের পর না ফেরার দেশে বাবুল

সিলেট ব্যুরো

স্ত্রী-সন্তানের পর না ফেরার দেশে বাবুল

প্রতীকী ছবি

সিলেটের গোলপগঞ্জে বজ্রপাতে একটি কলোনির গ্যাস রাইজার বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় বাবুল আহমদ (৩৫) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। এর আগে অগ্নিকাণ্ডে তার স্ত্রী ও শিশুর মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েন বাবুল। তার খালাতো ভাই লিটন আহমদ এমন তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগুনে পুড়ে আহত হওয়ার পর বাবুল আহমদকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রবিবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সেখানেই মৃত্যুবরণ করেন বাবুল।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছিল, গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে লক্ষ্মণাবন্দ গ্রামে বজ্রপাতে একটি কলোনির গ্যাস রাইজার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে কলোনির দুটি কক্ষে। এসময় ভেতরে থাকা দুজন পুরুষ, দু'জন নারী ও একটি শিশু আগুনে পুড়ে মৃত্যুবরণ করে।

নিহতরা হলেন গোলাপগঞ্জের ফনাইরচক এলাকার মসকন্দর আলীর ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শেবু বেগম (২৫), নোয়াইরচক এলাকার সেবুল মিয়া (১৭) ও জিয়া উদ্দিন (১৮), মোগলাবাজার থানার খালেরমুখ এলাকার বাবুল আহমদের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী তাসলিমা বেগম (৩০) ও তার দুই বছর বয়সী শিশু তাহমিদ।

বিডি-প্রতিদিন/২০ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর