৩১ মার্চ, ২০১৮ ১২:২৫

বিউটি ধর্ষণ ও হত্যার প্রধান আসামি বাবুল মিয়া গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বিউটি ধর্ষণ ও হত্যার প্রধান আসামি বাবুল মিয়া গ্রেপ্তার

ছবি: নাজমুল কবীর পাভেল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কিশোরী বিউটি আক্তারকে এক মাস আটকে রেখে ধর্ষণ এবং মামলা করায় ফের ধর্ষণের পর হত্যার প্রধান আসামি বাবুল মিয়াকে (২৯) গ্রেফতার করেছে র‌্যাব। 

শনিবার সিলেটের বিয়ানীবাজার থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি মো. মনিরুজ্জামান। এ বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলন করে জানানো হবে বলেও জানান তিনি।

গত ২১ জানুয়ারি শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডোরা গ্রামের সায়েদ আলীর মেয়ে বিউটি আক্তারকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। এক মাস তাকে আটকে রেখে ধর্ষণ করে। এক মাস নির্যাতনের পর বিউটিকে কৌশলে তার বাড়িতে রেখে পালিয়ে যায় বাবুল। এ ঘটনায় বিউটির বাবা সায়েদ আলী অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করে। এতে ক্ষিপ্ত হয়ে বাবুল মিয়া প্রতিনিয়ত হুমকি দিতে থাকে। পরে মেয়েকে বাঁচাতে তার নানার বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

এরপর ১৬ মার্চ সেখান থেকে জোর করে বিউটিকে তুলে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। পরদিন বেলা সাড়ে ১১টায় শায়েস্তাগঞ্জের পুরাইকলা বাজার সংলগ্ন হাওর থেকে বিউটির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় ওই দিনই বিউটিকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াকে প্রধান আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


বিডি-প্রতিদিন/৩১ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর