১৮ এপ্রিল, ২০১৮ ১৮:০৮

সিসিকের অভিযানে তিন যুবক-যুবতী আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিসিকের অভিযানে তিন যুবক-যুবতী আটক

সিলেট নগরীর ক্বিনব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দুই যুবক ও এক যুবতীকে আটক করেছে সিটি করপোরেশন (সিসিক)।
বুধবার বিকেলে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের আদালতে পাঠায় পুলিশ।
আটককৃতরা হলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথেরগাঁওয়ের মৃত সুজিত মিয়ার মেয়ে টুনি বেগম (২৩), সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার মোহনপুর গ্রামের শাহনুর মিয়ার ছেলে সিয়াম আহমদ (২০) ও মৌলভীবাজার জেলার মিরপুর গ্রামের গণি মিয়ার ছেলে লিটন মিয়া (১৯)।
জানা যায়, সিলেট মহানগরীর ক্বিনব্রিজের নিচ এবং আশপাশ এলাকায় মদ-জুয়ার আসর, ছিনতাইসহ নানা আসামাজিক কর্মকাণ্ড চলে আসছিল। এ বিষয়ে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে আজ অভিযানে নামে সিসিক। নগরীর কোতোয়ালী থানা পুলিশের সহায়তায় অভিযান চালান মেয়র আরিফ। অভিযানে ওই তিনজনকে আটক করা হয়। তবে বাকিরা অভিযান টের পেয়েই পালিয়ে যায়।
কোতোয়ালী থানার এসআই ফয়েজ আহমদ বলেন, অভিযানে অসামাজিক কর্মকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন সামগ্রী এবং মদ ও জুয়ার সামগ্রী জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
অভিযানের বিষয়ে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, অপরাধের বিরুদ্ধে সিসিক সোচ্চার। যেখানেই অপরাধ হবে, সেখানেই অভিযান চালানো হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর