২২ এপ্রিল, ২০১৮ ১২:০৭

হবিগঞ্জে পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেফতার ২৫, ভারতীয় মদ জব্দ

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেফতার ২৫, ভারতীয় মদ জব্দ

হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত আসামিসহ ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে পুলিশ। নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ১৮ জন পরোয়ানাভুক্ত এবং ৭ জন নিয়মিত মামলার আসামি বলে জানা গেছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, হবিগঞ্জের মাধবপুর ও চুনারুঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৮৯ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়েছে। শনিবার দিনগত রাতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ও পুলিশের পৃথক অভিযানে এ মদ জব্দ করা হয়।

এ ব্যাপারে বিজিবি ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশিদ জানান, বিজিবি’র ধর্মঘর বিওপির একটি দল উপজেলার সস্তারমোড় এলাকা থেকে ৯৩ বোতর ভারতীয় মদ জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া চুনারুঘাটে রাতে অভিযান চালিয়ে ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। 

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/২২ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর